CLOSE ADS
CLOSE ADS

Advertisement

সড়ক বাতিতে আলোকিত হচ্ছে ময়মনসিংহ সিটি

প্রকাশিতঃ সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০ | বার পড়া হয়েছে Last Updated 2020-12-31T10:11:58Z
বিজ্ঞাপন

ময়মনসিংহ সিটি করপোরেশন এলাকার ১৮২ কিলোমিটার সড়কে বসছে এলইডি বাতি। ৪৯ কোটি টাকা ব্যয়ে নগরীর বিভিন্ন সড়কে লাগানো হচ্ছে পোলসহ ৬ হাজার ৬৬৭টি বাতি।

রোববার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় সিটি মেয়র মো. ইকরামুল হক টিটু এ প্রকল্পের আওতায় নগরের খাগডহর ঘুন্টি এলাকার ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে থেকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম গেট পর্যন্ত পোলসহ বিদ্যুৎ সাশ্রয়ী এলইডি বাতি স্থাপন কাজের উদ্বোধন করেন। এর মাধ্যমে নগর আলোকিত করার সূচনা হল।

বিজ্ঞাপন

পুরো প্রকল্পের কাজ ২০২১ সালের ডিসেম্বরের মধ্যে শেষ হওয়ার কথা রয়েছে। প্রকল্পটি বাস্তবায়ন করছে মসিকের প্রকৌশল বিভাগ।

উদ্বোধনকালে মেয়র টিটু বলেন, নগরবাসীর জন্য নিরাপদ ময়মনসিংহ গড়ার যে প্রত্যয় আমরা ব্যক্ত করেছিলাম, মাননীয় প্রধানমন্ত্রীর বদন্যতায় সেই কাজ আমরা হাতে নিতে পেরেছি। আশা করছি অচিরেই নগরবাসীকে একটি আলোকিত নগরী উপহার দিতে পারব।

মসিক মেয়র আরও বলেন, সিটি করপোরেশন হওয়ার আগ পর্যন্ত নতুন যুক্ত হওয়া এলাকাগুলো ইউনিয়ন পরিষদের অন্তর্ভুক্ত ছিল। ইউনিয়ন পরিষদের বাৎসরিক বাজেট কম থাকায় জনপ্রতিনিধিরা ইচ্ছা থাকা সত্ত্বেও বিগত সময়ে বাসিন্দাদের সব প্রত্যাশা পূরণ করতে পারেন নি। এখান থেকে পরিবর্তনের জন্যই মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়নের যে বীজ সিটি করপোরেশন তা তিনি রোপণ করেছেন। আজকে এই বীজটি বড় হওয়া শুরু করেছে। এটিই একসময় ফলমান বৃক্ষ হবে এবং বাসিন্দারা উপকৃত হবে। কিন্তু এর জন্য সবার ধৈর্য্য ধরতে হবে এবং সহযোগিতার মনোভাব থাকতে হবে।

উদ্বোধনকালে মসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. রফিকুল ইসলাম মিঞা, নির্বাহী প্রকৌশলী মো. জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. জিল্লুর রহমান, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল বাশার, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর কাউসার-ই-জান্নাতসহ ঠিকাদারি প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেক লিমিটেডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comments
comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and Fulbaria Today does not endorse any of the readers’ comments.
  • সড়ক বাতিতে আলোকিত হচ্ছে ময়মনসিংহ সিটি

Trending Now

Advertisement