ময়মনসিংহে ‘জাতিসংঘে বাংলা চাই’ ক্যাম্পেইন উদ্বোধন

ময়মনসিংহ কমার্স কলেজে প্রাণ-গ্রুপের সহযোগিতা ও জাগোনিউজ২৪.কমের আয়োজনে ‘জাতিসংঘে বাংলা চাই’ ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপ...


ময়মনসিংহ কমার্স কলেজে প্রাণ-গ্রুপের সহযোগিতা ও জাগোনিউজ২৪.কমের আয়োজনে ‘জাতিসংঘে বাংলা চাই’ ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে।
শনিবার দুপুরে কলেজ ক্যাম্পাসে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন ময়মনসিংহ কমার্স কলেজের অধ্যক্ষ এখলাছ উদ্দিন খান ও স্থানীয় দৈনিক স্বদেশ সংবাদের সম্পাদক শ্রী জগদীশ চন্দ্র সরকার।

এ সময় ক্যাম্পেইনে অংশ নেন বাংলাদেশ কারিগরি শিক্ষা কল্যাণ সমিতির সভাপতি মো. নাজমুল ইসলাম ও ময়মনসিংহ উন্নয়ন সংঘের চেয়ারম্যান সৈয়দা সেলিমা আজাদ, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি অমিত রায়, নারী উদ্যোক্তা তানভীন সুইটী, ময়মনসিংহ কমার্স কলেজের সভাপতি আবু মো. সায়েম, মাইজবাড়ী টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের অধ্যক্ষ আশফাক উদ্দিন আহাম্মেদ, গফরগাঁও কারিগরি স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জোয়াহেরুল ইসলাম মুল্লা, দৈনিক সংবাদের জেলা বার্তা পরিবেশক শরিফুজ্জামান টিটু, স্থানীয় সাংবাদিক জাহাঙ্গীর কবির জুয়েল, আরটিভির জেলা প্রতিনিধি বিপ্লব বসাক, যমুনা টিভির ব্যুরো প্রধান হোসাইন শাহীদ, সাংবাদিক দেলোয়ার হোসেন, জগলুল পাশা রুশো, যাদুকর ওয়াসেল ও কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।
এর আগে শহরের সাহেব আলী সড়কে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

Related

ময়মনসিংহ 7708899861166735132

সর্বশেষ খবর

    এক ক্লিকে বিভাগের খবর

    ফেসবুক


    item