CLOSE ADS
CLOSE ADS

Advertisement

শাকিব ভাইয়ের নায়িকা হওয়াটা বিশেষ আনন্দের : পায়েল

প্রকাশিতঃ রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮ | বার পড়া হয়েছে Last Updated 2019-03-04T15:56:43Z
বিজ্ঞাপন

কলকাতায় টিভি সিরিয়াল দিয়ে আলোচনায় এলেও বর্তমানে চলচ্চিত্রে থিতু হবার চেষ্টা করে চলেছেন। সেই ধারাবাহিকতা নিয়ে গেল বছর ফেরদৌসের বিপরীতে ‘শ্যাওলা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে প্রথমবার বাংলাদেশি সিনেমায় নাম লেখান কলকাতার মিষ্টি মেয়ে পায়েল মুখার্জি। ফেরদৌসকে পায়েল দেখেছেন শৈশবের প্রিয় নায়কদের একজন হিসেবে। তার বিপরীতে কাজ করার সুযোগটিকে আনন্দের বলেছিলেন ঢাকায় একটি সংবাদ সম্মেলনে।
এবার তিনি জুটি বাঁধতে চলেছেন ঢালিউডে হালের সেরা নায়ক শাকিব খানের বিপরীতে। ছবির নাম ‘ক্যাপ্টেন খান’। কলকাতা থেকে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করলেন তিনি। জানালেন ছবিটি নিয়ে নানা কথা-

বাংলাদেশ থেকে বলছিলাম। কেমন আছেন আপনি?
পায়েল : নাম্বার দেখেই আঁচ করতে পারছিলাম। এ তো বেশ ভালো আছি। আপনি ভালো?
আপনারই মতো, এ তো বেশ ভালো আছি। খবর পেলাম আবারও বাংলাদেশি সিনেমায় কাজ করতে যাচ্ছেন?
পায়েল : শাকিব ভাইয়ের ছবিটির কথা বলছেন? জ্বি। ছবির নাম ‘ক্যাপ্টেন খান’.....
হ্যাঁ, ছবিটি নিয়ে প্রযোজক সেলিম খানের সঙ্গে কথা হয়েছে। পাকাপাকিভাবে সব আলাপ শেষ হয়েছে। ভালো একটি গল্প আর চরিত্র আছে। কাজটি করবো বলেই কথা দিয়েছি।
চুক্তি হয়েছে কি?
পায়েল : না, তেমনটা এখনো হয়নি। তবে কাজগপত্র গোছানো হচ্ছে। আমাকে বলা হয়েছে আগামী ২৩ মার্চ ছবিটির মহরত অনুষ্ঠিত হবে। আমাকে হয়তো ঢাকায় যেতে হবে। তখন চুক্তির বিষয়টা মেটানো হবে। তাছাড়া বাংলাদেশে কাজ করতে গেলেও তো ওয়ার্ক পারমিটের প্রয়োজন। সেগুলোও যোগারের চেষ্টা চলছে।
এর আগেও ঢাকাই সিনেমার সঙ্গে আপনার নাম জড়িয়েছে। শাকিব খানের বিপরীতে নায়িকা হয়ে বিশেষ কোনো অনুভূতি থাকলে বলুন......
পায়েল : আগের ছবিটির প্যাটার্ন আলাদা। তবে নতুন এ ছবিটির রেসপন্স অনেক বেশি হবে বলে মনে হচ্ছে। শাকিব ভাই বাংলাদেশের সেরা নায়ক। তার নায়িকা হওয়াটা স্পেশাল কিছু তো বটেই। তার সঙ্গে এখানকার শ্রাবন্তী দিদিসহ আরও অনেকেই কাজ করেছেন। এবার আমিও তার নায়িকা হতে যাচ্ছি ভাবতেই ভালো লাগছে।
শাকিব খানতো নিয়মিতই কলকাতায় থাকছেন, কাজ করছেন ওখানকার ইন্ডাস্ট্রিতে। তার সঙ্গে যোগাযোগ হয়নি কখনো?
পায়েল : অবশ্যই হয়েছে। সিনেমা এ প্রথম করতে যাচ্ছি, তবে উনার সঙ্গে শো-তে কাজ করেছি আমি। তার সঙ্গে জানাশোনাও আছে। বেশ মিশুক আর হেল্পফুল মানুষ। আশা করছি নতুন এ ছবিটি দিয়ে ক্যারিয়ারে ভালো কিছুই যোগ হবে।
আবারও ঢাকায় দেখা হবে তবে। ভালো থাকুন.....
পায়েল : জ্বি। আপনিও ভালো থাকুন। বাংলাদেশের সিনেমার দর্শকদের জন্য ভালোবাসা রইলো।
Comments
comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and Fulbaria Today does not endorse any of the readers’ comments.
  • শাকিব ভাইয়ের নায়িকা হওয়াটা বিশেষ আনন্দের : পায়েল

Trending Now

Advertisement