ফুলবাড়ীয়া ডিগ্রী কলেজ কেন জাতীয়করণ করা হবে না: হাইকোর্টের রুল

ময়মনসিংহের ফুলবাড়ীয়া ডিগ্রী কলেজ কেন জাতীয়করণ করা হবে না জানতে চেয়ে সচিব, শিক্ষা মন্ত্রণালয় এবং মহাপরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অদি...


ময়মনসিংহের ফুলবাড়ীয়া ডিগ্রী কলেজ কেন জাতীয়করণ করা হবে না জানতে চেয়ে সচিব, শিক্ষা মন্ত্রণালয় এবং মহাপরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অদিধপ্তরকে চার সপ্তাহের মধ্যে জবাব দেওয়ার জন্য রুল জারি করেছে হাইকোর্ট।
ফুলবাড়ীয়া ডিগ্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারি অধ্যাপক এসএম আবুল হাশেম কলেজ জাতীয়করণ নিয়ে গত ৭ই মে  হাইকোর্টে একটি রিট পিটিশন দায়ের করেন ।।
৮ই মে বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি আবু তাহের মোঃ সাইফুর রহমানের বেঞ্চে রিট আবেদনটি শুনানি হয়। শুনানি শেষে ২১শে মে কেন ফুলবাড়ীয়া কলেজ জাতীয়করণ করা হবে না আদালতকে ৪ সপ্তাহের মধ্যে  জানাতে সচিব, শিক্ষা মন্ত্রণালয় এবং মহাপরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অদিধপ্তরকে বলা হয়।
রিট আবেদনকারী সহকারি অধ্যাপক এসএম আবুল হাশেম বলেন, কেন ফুলবাড়ীয়া কলেজ জাতীয়করণ করা হবে না তা জানতে মহামান্য হাইকোর্ট ৪ সপ্তাহের মধ্যে শিক্ষা মন্ত্রণালয়ের সচিব ও মহাপরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অদিধপ্তরকে জবাব দিতে বলেছেন।
From : দৈনিক শিক্ষা

Related

ফুলবাড়িয়া 7880988809784818063

সর্বশেষ খবর

    ফেসবুক


    item