ফুলবাড়িয়ায় বিএনপি বিদ্রোহী প্রার্থী আবুল ফজল’র মনোনয়ন প্রত্যাহার

ময়মনসিংহের ফুলবাড়িয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি বিদ্রোহী প্রার্থী আবুল ফজল  মঙ্গলবার বিকাল ৪.৪০মিনিটে তার মনোনয়ন প্রত্যাহার করেছেন বলে...


ময়মনসিংহের ফুলবাড়িয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি বিদ্রোহী প্রার্থী আবুল ফজল  মঙ্গলবার বিকাল ৪.৪০মিনিটে তার মনোনয়ন প্রত্যাহার করেছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার ইঞ্জিনিয়ার মুস্তফা কামাল। ফলে পৌর নির্বাচনে বিএনপি’র একক প্রার্থী হিসাবে চাঁন মাহমুদ ভোটের মাঠে রয়ে গেলেন। 
বিজ্ঞাপন

আবুল ফজল বলেন, দলের স্বার্থে এবং দলের সিদ্ধান্ত মেনে আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করেছি। এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র সাবেক সভাপতি একেএম শমশের আলী, জেলা বিএনপি’র সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা মামুনুর রশিদ মামুন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আনোয়ার হোসেন বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আশিকুল হক আশিক, বিএনপি নেতা অধ্যক্ষ জাকির হোসেন আকন্দ, রফিকুল ইসলাম মাখন, যুবদলের সভাপতি কামরুজ্জামান মীর আজাদ প্রমুখ।
বিজ্ঞাপন

অপরদিকে ক্ষমতাসীন দল আওয়ামীলীগে বিদ্রোহী হিসাবে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা এবং ওয়ার্ড আ’লীগের সদস্য গোলাম কিবরিয়া সেলিম (ভেন্ডার সেলিম) নিজেদের অবস্থানে অনড় রয়েছেন। ভোটের মাঠে আ’লীগের দুই বিদ্রোহী প্রার্থী সহ নৌকা, ধানের শীষ, হাতপাখার পাঁচ প্রার্থীর লড়াই হবে।

Related

ফুলবাড়িয়া 5669028442441727356

সর্বশেষ খবর

    ফেসবুক


    item