আমিও যুদ্ধ করতে চাই শেষ নিঃশ্বাস অবধি- করোনায় আক্রান্ত ডা: এম.জি মোস্তফা দৃঢ়তা

ফুলবাড়িয়া টুডে ডট কম : একজন বিনয়ী, নম্র, ভদ্র ও নিরিবিলি চিকিৎসক এম.জি. মোস্তফা। ব্যবসায়িক ধান্দায় নয়, নিজেকে একজন প্রকৃত ডাক্তার হিসাবে...


ফুলবাড়িয়া টুডে ডট কম : একজন বিনয়ী, নম্র, ভদ্র ও নিরিবিলি চিকিৎসক এম.জি. মোস্তফা। ব্যবসায়িক ধান্দায় নয়, নিজেকে একজন প্রকৃত ডাক্তার হিসাবে জানান দিতে নিজ চেম্বারে দৃশ্যমান অনেক কাজ চোখে পড়ে। কথায় নয়, চেম্বারের সামনে গেলে শিক্ষনীয় অনেক বাণী বা লেখা দেখা যায়। মেডিকেল অফিসারের দরজার সামনে পরামর্শ বা অভিযোগ রেজিস্ট্রার বা খাতা তাঁর চেম্বারেই দেখা যায়। সরকারী দায়িত্ব পালন শেষে চেম্বারে আসা বহু গরিব, অসহায় রোগিদের নিজের পকেট টাকা বের করে দিয়ে ঔষধ কিনে দিয়েছেন। হেলথ টিপস, চিকিৎসা সংক্রান্ত বিভিন্ন লেখাও অনেক পত্রিকাতেও ছাপা হয়েছে। নিজ উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প করে এলাকায় ব্যাপক সুনাম কুড়িয়েছেন। তাঁকে নিয়ে লেখা শুরু করলে অনেক বড় লেখা হয়ে যাবে। এমন একজন ব্যক্তি যিনি শুধু মানুষের সেবা করে গেছেন সেই ব্যক্তিটি যখন কারো না, কারো মাধ্যমে মরণ ঘাতক করোনায় আক্রান্ত হয়ে আক্ষেপ করেন তখন আমরা তাঁর শুভাকাঙ্খী হিসাবে কষ্টের সীমা থাকে না। তাঁর লেখাটি পাঠকের সুবিধার্থে হুবহু তুলে ধরা হলো।
আলহামদুলিল্লাহ। আল্লাহ যাদের ভালোবাসেন তাদের পরীক্ষা নেন। পৃথিবীতে এমন কিছু নেই,যা আল্লাহর নির্দেশ ব্যতীত হয়। একবুক প্রশান্তির নিঃশ্বাস নিতে পারছি এটা ভেবে যে,শেষ মুহূর্ত পর্যন্ত করোনার বিরুদ্ধে লড়ে গেছি। যদি মহান আল্লাহ আমাকে সুযোগ দান করেন,আবার ফিরে আসবে যুদ্ধের ময়দানে ইনশাল্লাহ। যদি মনের অজান্তে কেউ কষ্ট পেয়ে থাকেন,বিনীত ভাবে ক্ষমা করে দিবেন। আমার জন্য,আমার প্রিয় পরিবারের জন্য প্রানের গভীর থেকে দোয়া করবেন। অনুগ্রহ পূর্বক আপনারা ঘরে থাকুন,সামাজিক দুরত্ব বজায় রাখুন। দয়া করে কেউ চিকিৎসকের কাছে লক্ষ্মন গোপন করবেন না। আমাদের সম্মুখ যোদ্ধা খুব কম। প্রত্যেকেই যার যার অবস্হান থেকে যুদ্ধ করুন। সচেতনতা ছাড়া বাঁচার কোন পথ সেই। প্রিয় সহযোদ্ধারা খুব সতর্ক ভাবে যুদ্ধ করুন। জয় আমাদেরই হবে। ভালো থেকো প্রিয় বাংলাদেশ। সবার জন্য শুভ কামনা রইলো। সকল বন্ধু বান্ধব, শুভাকাঙ্খীদের কাছে আমি চির কৃতজ্ঞ অকৃত্রিম ভালোবাসার জন্য, শেষ মুহূর্ত পর্যন্ত এতো প্রেরনা যোগানোর জন্য। সত্যিকার বীরের মৃত্যু হয় না। আমিও যুদ্ধ করতে চাই শেষ নিঃশ্বাস অবধি। আল্লাহ সবার সহায় হউন। আমিন।

@fulbrianews24

Related

ফুলবাড়িয়া 6508548338927336661

সর্বশেষ খবর

    এক ক্লিকে বিভাগের খবর

    ফেসবুক


    item