ময়মনসিংহ সিটিতে আ.লীগের মেয়র প্রার্থী টিটু

ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন ইকরামুল হক টিটু। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে প্রধানমন্ত্রীর সর...


ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন ইকরামুল হক টিটু। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির এক সভায় তাকে মনোনয়নের বিষয়টি চূড়ান্ত করা হয়।
আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এ ছাড়া দলের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াও বিষয়টি জানিয়েছেন। 
গত ১৪ অক্টোবর ময়মনসিংহ পৌরসভা থেকে সিটি করপোরেশনে উন্নীত হওয়ার গেজেট প্রকাশ করা হয়। এতে করে বিলুপ্ত হয় ইকরামুল হক টিটুর পৌরসভার মেয়র পদ। দুদিন পরই ১৬ অক্টোবর তাকেই সিটি করপোরেশনের প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়।
২৫০ বছরের পুরোনো জেলা ময়মনসিংহ। ১৮৬৯ সালে গঠন হয় ময়মনসিংহ পৌরসভা। পৌরসভাকে সিটি করপোরেশনে উন্নীত করে গেজেট প্রকাশ করা হয়েছে গত ১৪ অক্টোবর। ময়মনসিংহ হচ্ছে দেশের ১২তম সিটি করপোরেশন।
উল্লেখ্য, ময়মনসিংহ সিটিতে মেয়র পদের ভোট অনুষ্ঠিত হবে আগামী ৫ মে। ৮ এপ্রিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১০ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং ১৭ এপ্রিল প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।  

Related

ময়মনসিংহ 7776147711074708862

সর্বশেষ খবর

    ফেসবুক


    item