মুক্তাগাছায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অনার্স পড়ুয়া শিক্ষার্থীর আত্মহত্যা

ময়মনসিংহের মুক্তাগাছায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সিদ্দিকুর রহমান রিজন (২৮) নামে এক অনার্স পড়ুয়া শিক্ষার্থী আত্মহত্যা করেছে। শুক্রবার রাত ৯টা...

ময়মনসিংহের মুক্তাগাছায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সিদ্দিকুর রহমান রিজন (২৮) নামে এক অনার্স পড়ুয়া শিক্ষার্থী আত্মহত্যা করেছে। শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার মানকোন ইউনিয়নের আধাপাখিয়া গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত রিজন ময়মনসিংহ আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের একজন অনার্স পড়ুয়া শিক্ষার্থী। তিনি ওই গ্রামের আব্দুর রশিদের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত রিজন বেশ কিছুদিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। কারো সঙ্গে তেমন একটা কথা বলতেন না। সন্ধ্যায় পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির একপর্যায়ে পরিবারের লোকজন রিজনের পড়ার ঘরের জানালা দিয়ে ফ‍্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়।

এদিকে সকালে সিদ্দিকুর রহমান রিজন নিজের ফেসবুকে স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে যা লিখেছিলেন তা হুবহু তুলে ধরা হলো: হয়তো বা তোমার ব্যর্থতার মাঝে, লুকিয়ে আছে সাফল‍্যের বীজ। শোককে শক্তিতে রূপান্তরিত করো, একদিন তুমি পারবে জয় করতে। আজ যারা তোমাকে নিয়ে নিন্দা করছে, দেখবে তারাই তোমার সাফল্য দেখে কাল হাত তালি দিবে।

মুক্তাগাছা থানার এএসআই সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বজনদের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক ভারসাম্যহীন হয়ে রিজন ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Source : angortv

Related

মুক্তাগাছা 517565901224025490

সর্বশেষ খবর

    এক ক্লিকে বিভাগের খবর

    ফেসবুক


    item