১লা এপ্রিল শুরু হচ্ছে না প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ পরীক্ষা ১লা এপ্রিল শুরু হচ্ছে না। ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগের এ পরীক্ষা আগামী ৮ই এপ্রিল শুরু হতে প...

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ পরীক্ষা ১লা এপ্রিল শুরু হচ্ছে না। ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগের এ পরীক্ষা আগামী ৮ই এপ্রিল শুরু হতে পারে।


গতকাল মঙ্গলবার প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক আলমগীর মুহম্মদ মনসুরুল আলমের সই করা পরীক্ষার কেন্দ্র নির্বাচন সংক্রান্ত চিঠিতে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-২০২০ এর লিখিত পরীক্ষা আগামী ৮, ১৫ ও ২২শে এপ্রিল এবং ১৩ই মে বিকেল ৩টায় গ্রহণের জন্য আপনার প্রতিষ্ঠানকে কেন্দ্র হিসেবে ব্যবহারের সিদ্ধান্ত হয়েছে।

চিঠিতে আরও বলা হয়, উল্লিখিত তারিখসমূহে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা গ্রহণের জন্য আপনার প্রতিষ্ঠান কেন্দ্র হিসেবে ব্যবহারের জন্য অনুমতি প্রদানের অনুরোধ করা হলো।

গত ১০ই মার্চ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ১লা এপ্রিল পরীক্ষা নেয়ার সিদ্ধান্তের কথা জানানো হয়েছিল। এপ্রিলের মধ্যে পরীক্ষার পর উত্তীর্ণ পরীক্ষার্থীদের জুলাই মাসের মধ্যে নিয়োগ দেয়া হবে বলে সভায় জানানো হয়েছিল।

Related

শিক্ষা 5437409591741592907

সর্বশেষ খবর

    এক ক্লিকে বিভাগের খবর

    ফেসবুক


    item