ফুলবাড়িয়ায় লক ডাউনে প্রথম দিনে ভ্রাম্যমান আদালতের ১৭ মামলা

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় লক ডাউন সতর্কতার প্রথম দিনে উপজেলা সদরসহ বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। সোমবার বেলা ১১টা থেকে দুপুর ২...

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় লক ডাউন সতর্কতার প্রথম দিনে উপজেলা সদরসহ বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। সোমবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত পৃথক ২টি মোবাইল কোর্টে ১৭ মামলায় ৮হাজার ৮৮৫ টাকা জরিমানা করা হয়। বিজ্ঞ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্র্যাট ও ইউএনও আশরাফুল ছিদ্দিক এবং সহকারী কমিশনার (ভূমি) দিলরুবা ইসলাম। প্রয়োজন ছাড়া ঘুরাফেরা, কোচিং ক্লাশ পরিচালনা, খাবার হোটেলে খাবার পরিবেশন, মাস্ক পরিধান না করা ইত্যাদি স্বাস্থ্যবিধি না মানায় বিভিন্ন ব্যক্তিকে জরিমানা করা হয়। আদালতকে সহযোগিতা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বিধান চন্দ্র দেবনাথ, মেডিকেল অফিসার ডা: জয়ন্ত সেন, ফুলবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: মোশাররফ হোসেন খান, এস আই আব্দুর রাজ্জাক সহ পুলিশ সদস্যরা।


আদালত সূত্রে জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ছিদ্দিক এর নেতৃত্বে বিজ্ঞ আদালতে ১১টি মামলায় ৬হাজার ২শ ও সহকারী কমিশনার (ভূমি) দিলরুবা ইসলাম এর নেতৃত্বে বিজ্ঞ আদালতে ৬টি মামলায় ২হাজার ৬৮৫ টাকা জরিমানা করা হয়।


নিউজঃ fulbarianews24

Related

ফুলবাড়িয়া 7567894821881360536

সর্বশেষ খবর

    ফেসবুক


    item