ফুলবাড়িয়ায় ৫টি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধনে আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন এমপি

স্বাধীনতার মাস মার্চ। প্রথম দিনে ফুলবাড়িয়া উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের ৫টি রাস্তার কার্পেটিং দ্বারা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।  সোমবার ব...


স্বাধীনতার মাস মার্চ। প্রথম দিনে ফুলবাড়িয়া উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের ৫টি রাস্তার কার্পেটিং দ্বারা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।  সোমবার বিকাল ৪টায় ভার্চুয়াল মাধ্যমে যুক্ত থেকে উদ্বোধন করেন গণ পরিষদ সদস্য, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট।

বিজ্ঞাপন

বৃহত্তর ময়মনসিংহ অঞ্চল উন্নয়ন প্রকল্পের আওতায় ফুলবাড়িয়া ইউনিয়নের ইচাইল নতুন বাজার, আন্ধারিয়াপাড়া-কানাইপার, আন্ধারিয়াপাড়া-ফুলবাড়ীয়া বাজার, ছনকান্দা-কুতুবখানা রাস্তার জন্য ৩ কোটি টাকা ব্যয়ে এলজিইডি প্রকল্পগুলো সংশ্লিষ্ট ঠিকাদারের মাধ্যমে বাস্তবায়ন করবে।
অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো: মাহবুব মোর্শেদ, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট ইমদাদুল হক সেলিম, জেলা পরিষদ সদস্য ও সাবেক যুবনেতা রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগ নেতা ওয়াদুদ আকন্দ দুদু, কেরামত আলী জিন্নাহ, মোশাররফ হোসেন, ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বাদল, কৃষকলীগ নেতা ওসমান গনি, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও ছাত্রনেতা হারুন অর রশিদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন।

Related

ফুলবাড়িয়া 6312240664169016393

সর্বশেষ খবর

    ফেসবুক


    item