শীতার্তদের শীতবস্ত্র দিল ময়মনসিংহ জেলা পুলিশ

শীতার্তদের মাঝে সোয়েটার বিতরণ করল ময়মনসিংহ জেলা পুলিশ। এ সময় শতাধিক শীতার্ত মানুষকে সোয়েটার বিতরণ করা হয়। বুধবার (৩০ ডিসেম্বর) রাত ৯টার দ...

শীতার্তদের মাঝে সোয়েটার বিতরণ করল ময়মনসিংহ জেলা পুলিশ। এ সময় শতাধিক শীতার্ত মানুষকে সোয়েটার বিতরণ করা হয়। বুধবার (৩০ ডিসেম্বর) রাত ৯টার দিকে নগরীর মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জেলা পুলিশের আয়োজনে শীতার্তদের সোয়েটার বিতরণ করা হয়।
বিজ্ঞাপন
ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া নিজ হাতে এ শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ, পরিদর্শক (তদন্ত ডিবি) ফারুক আহমেদসহ অন্যরা উপস্থিত ছিলেন। এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ বলেন, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে নগরীর বিভিন্ন এলাকায় অসহায়, দরিদ্র ও বয়োবৃদ্ধদের তালিকা করা হয়। পরে আজ রাতে মুকুল নিকেতন উচ্চবিদ্যালয়ের প্রাঙ্গণে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এর আগে, রেঞ্জর ডিআইজি, জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) উদ্যোগে ও ময়মনসিংহ রেলওয়ে স্টেশন ও পুলিশ লাইন্সে পৃথকভাবে প্রায় ১২ শতাধিক অসহায়, দিনমজুর, শ্রমিক, পঙ্গু নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

Related

ময়মনসিংহ 1056575796285801482

সর্বশেষ খবর

    ফেসবুক


    item