HEADLINE
---

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধীতায় মেয়র হচ্ছেন টিটু


দেশের অষ্টম বিভাগীয় শহর ও ১২তম ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু বিনা প্রতিদ্বন্ধীতায় মেয়র নির্বাচিত হচ্ছেন।
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ইকরামুল হক টিটুকে সমর্থন জানিয়ে প্রার্থিতা প্রত্যাহার করার ঘোষণা দিয়েছেন একমাত্র প্রতিদ্বন্ধী জতীয় পার্টির প্রার্থী জাহাঙ্গীর আহমদ। আজ মঙ্গলবার বিকালে এক সংবাদ সম্মেলনে তিনি আনুষ্ঠানিকভাবে এই সিদ্ধান্তের কথা জানান।
আগামী ৫ মে নতুন এই সিটি করপোরেশনের প্রথম নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ১৩০টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট হবে। নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে পাঁচজন মনোনয়ন দাখিল করেন। কিন্তু ১০ এপ্রিল যাচাই-বাছাই শেষে তিন প্রার্থীর মনোনয়ন বাতিল হয়ে যায়। টিকে থাকেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী ইকরামুল হক টিটু ও বিরোধী দল জাতীয় পার্টির প্রার্থী জাহাঙ্গীর আহমেদ। মঙ্গলবার মহানগর জাতীয় পার্টির কর্মী সভায় জাহাঙ্গীর প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেন। এই ঘোষণার ফলে এখন নির্বাচনে একক প্রার্থী থাকায় আওয়ামী লীগের প্রার্থী ইকরামুল হক টিটু বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত মেয়র হতে যাচ্ছেন। আগামী ৫ মে এই সিটি করপোরশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে মেয়র পদ ছাড়া কাউন্সিলর পদের জন্যই নির্বাচন এর আয়োজন করবে নির্বাচন কমিশন।
একটি মন্তব্য পোস্ট করুন
Close Ads