জঙ্গী মোকাবেলায় যুদ্ধের ডাক দিলেন জন আব্রাহাম

জঙ্গী ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। সোমবার তিনি বলেছেন, কোনও দেশ কিংবা ধর্মের বিরুদ্ধে নয়, সন্ত্...


জঙ্গী ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। সোমবার তিনি বলেছেন, কোনও দেশ কিংবা ধর্মের বিরুদ্ধে নয়, সন্ত্রাসবাদের বিরুদ্ধে যুদ্ধ হওয়া উচিত।
তিনি আরও বলেন, বিশেষ কোনও ‘প্রচলিত ইস্যুতে’ নয় বরং দেশ নিয়ে সচেতন থাকলে অভিনয়শিল্পীদের রাজনৈতিক অবস্থা সম্পর্কে কথা বলা উচিত।
পুলওয়ামা ইস্যুতে ভারত-পাকিস্তানের মধ্যে চলমান উত্তেজনা প্রসঙ্গে জন বলেন, “সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ হওয়া প্রয়োজন। কোনও দেশ, ধর্মীয় সম্প্রদায়ের বিরুদ্ধে অথবা ধর্মকে ইস্যু করে নয়। অর্থাৎ, আপনাকে অন্য দেশের সঙ্গে যুদ্ধ করার প্রয়োজন নেই। মানুষকে অনিশ্চয়তার দিকে ঠেলে দেওয়ার অধিকার নেই কারও।”
রাজনৈতিক ইস্যুতে অভিনয়শিল্পীদের মন্তব্য করা উচিত কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “অবশ্যই, রাজনীতি সচেতন হলে।” বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের উদাহরণ টেনে জন বলেন, “সে ভীষণ রাজনীতি সচেতন এবং স্পষ্টভাষী।”
তবে দেশ সম্পর্কে কোনও ধারণাই না থাকলে রাজনীতি ইস্যুতে কথা না বলাই ভাল বলে মনে করেন তিনি। বলেন, “বিহার থেকে সিরিয়া, কোথায় কী ঘটছে তা জানা দরকার। অন্যথায় মুখ বন্ধ রেখে মুচকি হাসাই উত্তম।”
নিজের পরবর্তী ছবি ‘রোমিও আকবর ওয়াল্টার’-এর ট্রেলার প্রকাশনার সময় এসব কথা বলেন তিনি। ভারতীয় পরিচালক রবি গ্রিওয়াল-এর পরিচালনায় আরও অভিনয় করছেন মৌনি রায়, জ্যাকি শ্রফ এবং সিকান্দার খের প্রমুখ।

Related

বিনোদন 8768862500007136956

সর্বশেষ খবর

    ফেসবুক


    item