টাইগারদের নতুন ব্যাটিং কোচ ম্যাকেঞ্জি

বেশ কিছুদিন বাংলাদেশ ক্রিকেট দল ব্যাটিং কোচশূন্য ছিল। কিন্ত বাংলাদেশ দলের জন্য সুখবর হলো সাবেক প্রোটিয়া ব্যাটসম্যান নেইল ম্যাকেঞ্জি টা...


বেশ কিছুদিন বাংলাদেশ ক্রিকেট দল ব্যাটিং কোচশূন্য ছিল। কিন্ত বাংলাদেশ দলের জন্য সুখবর হলো সাবেক প্রোটিয়া ব্যাটসম্যান নেইল ম্যাকেঞ্জি টাইগারদের ব্যাটিং কোচের দায়িত্ব নিচ্ছেন। বুধবার বিকেলে এখবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন। ইতিমধ্যে কাজ শুরু করছেন এমন কথা শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরে। অবশেষে সেটাই সত্য হতে যাচ্ছে।
আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ জাতীয় দলের ব্যাটিং কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন নেইল ম্যাকেঞ্জি। সব কিছু ঠিক থাকলে আগামী ২২ জুলাই থেকে কাজ শুরু করবেন এ প্রোটিয়া ক্রিকেট ব্যক্তিত্ব।
দক্ষিণ আফ্রিকার হয়ে ১২৪ ম্যাচ খেলা ৪২ বছরের ম্যাকেঞ্জিকে কোচ হিসেবে মনোনীত করা খবর নিশ্চিত করে বিসিবি প্রধান নির্বাহী বলেন, আমরা নেইল ম্যাকেঞ্জিকে কোচ হিসেবে নিয়োগ দিতে যাচ্ছি। তার মেয়াদকাল হবে ২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত। আশা করছি সব ঠিক থাকলে তিনি আগামী ২২ জুলাই ওয়েস্ট ইন্ডিজে গিয়ে বাংলাদেশ জাতীয় দলের সাথে যোগ দেবেন। আমরা আশা করছি নেইল ম্যাকেঞ্জির আন্তর্জাতিক অভিজ্ঞতা আমাদের ব্যাটসম্যানদের কাজে লাগবে।

Related

খেলাধুলা 2663205521557585428

সর্বশেষ খবর

    ফেসবুক


    item