পুলিশ কনস্টেবল নিয়োগে ৪ বদলি পরীক্ষার্থী গ্রেফতার

মোটা অঙ্কের টাকার বিনিময়ে ময়মনসিংহ পুলিশ কনস্টেবলে বদলি পরীক্ষার্থী হিসেবে অংশ নিতে এসে তিন জনসহ দলের মূল হোতা পুলিশের হাতে গ্রেফতার হয়ে...


মোটা অঙ্কের টাকার বিনিময়ে ময়মনসিংহ পুলিশ কনস্টেবলে বদলি পরীক্ষার্থী হিসেবে অংশ নিতে এসে তিন জনসহ দলের মূল হোতা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সোমবার (৫ মার্চ) নিজ কার্যালয়ের সাংবাদিক সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।
গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলো চট্রগ্রামের চাঁদগাওয়ের মহুয়া গ্রামের জালাল উদ্দিন খানের ছেলে জমির উদ্দিন খান (২৪), নেত্রকোনার কুড়পাড় গ্রামের শামসুদ্দিন ইলিয়াসের ছেলে গোলাম রাব্বি (২১), ঢাকার কদমতলী থানার ইব্রাহিম খলিলের ছেলে আজিজুল হক সাগর (১৬) এবং কুমিল্লার ব্রাহ্মণপাড়ার আব্দুল জব্বারের ছেলে আবুল কালাম (৩০)।
পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, রবিবার ( ৪ মার্চ) পুলিশ লাইন্স মাঠে কনস্টেবল নিয়োগ পরীক্ষায় বদলি প্রার্থী হিসেবে পরীক্ষায় অংশ নেওয়ার সময় তিনজন বদলি পরীক্ষার্থীক গ্রেফতার করা হয়। পরে তাদের কাছে থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে রাতে ময়মনসিংহ শহরে অভিযান চালিয়ে চক্রের মূল হোতা কালামকে গ্রেফতার করা হয়। এ সময় কালামের কাছ থেকে দুটি ভুয়া সিল, বিভিন্ন গাইড বইয়ের প্রশ্নপত্রসহ উত্তরপত্র, প্রবেশপত্র ও স্কুল সার্টিফিকেটসহ অন্যান্য কাগজপত্র উদ্ধার করা হয়েছে।
পুলিশ সুপার জানান, কনস্টেবল নিয়োগ পরীক্ষায় পাস করিয়ে দেওয়ার শর্তে প্রার্থীদের কাছ থেকে মোটা অংকের টাকার বিনিময়ে বদলি পরীক্ষার্থী হিসেবে গ্রেফতারকৃতরা অংশ নেয়। কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(collected)

Related

ময়মনসিংহ 4619161866111513915

সর্বশেষ খবর

    ফেসবুক


    item