ভ্যাকসিন চ্যাম্পিয়ন মেহজাবীন

দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে ভ্যাকসিন চ্যাম্পিয়ন হিসেবে অভিহিত করেছে জাতিসংঘের শিশু উয়ন্নয়ন ও নিরাপত্তাসংক্রান্ত বিশেষ সংস...

দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে ভ্যাকসিন চ্যাম্পিয়ন হিসেবে অভিহিত করেছে জাতিসংঘের শিশু উয়ন্নয়ন ও নিরাপত্তাসংক্রান্ত বিশেষ সংস্থা ইউনিসেফ (বাংলাদেশ)। ভ্যাকসিন গ্রহণে উৎসাহ দিতেই সংস্থাটি তারকাদের নিয়ে প্রচারণা চালাচ্ছে। তারই অংশ হিসেবে মেহজাবীনকে নিয়ে তাদের এমন প্রচার।


সংস্থাটি তাদের ফেসবুক পেজে লিখেছে, 'বাংলাদেশের একজন শীর্ষ মডেল এবং আমাদের সবার প্রিয় অভিনেত্রী মেহজাবিন বিশ্বাস করেন, আমাদের একের স্বাস্থ্য অপরের স্বাস্থ্যের ওপর পুরোপুরি নির্ভরশীল। তাই ইউনিসেফের সাথে, সঠিক সময়ে টিকা নিয়ে কেবল নিজেরই নয়, আশপাশের সকল মানুষকেও সুরক্ষিত রাখার অনুপ্রেরণা দেওয়ার জন্য আমরা আপনার প্রতি কৃতজ্ঞ'।

এরপর মেহজাবীন নিজের ফেসবুকে লেখেন, ‘টিকা আমাকে, আমার আপনজনদের এবং আমার দেশকে মারাত্মক রোগের হাত থেকে রক্ষা করেছে। যখন আপনার সময় আসবে, তখন করোনাভাইরাস থেকেও টিকা আপনাকে নিরাপদ রাখবে। তাই এই টিকাদান সপ্তাহে আপনার ও আপনার সন্তানের টিকা নিশ্চিত করুন এবং প্রতিটি মানুষের কাছে টিকা পৌঁছে দিতে আমার ও ইউনিসেফের সাথে আপনিও যোগ দেন।’

উল্লেখ্য, ছোটপর্দার এই সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী ধরা হয় মেহজাবীন চৌধুরীকে। ২০০৯ সালে 'লাক্স-চ্যানেল আই সুপারস্টার' প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার মাধ্যমে মিডিয়ায় পা রাখেন তিনি। ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত 'তুমি থাকো সিন্ধুপারে' দিয়ে তার নাটকে অভিনয় ক্যারিয়ার শুরু।

এরপর ‘মাঝে মাঝে তব দেখা পাই’, ‘কল সেন্টার’, ‘মেয়ে শুধু তোমার জন্য’, ‘আজও ভালোবাসি মনে মনে’, ‘হাসো আন লিমিটেড’, 'অপেক্ষার ফটোগ্রাফি'সহ অনেক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন মেহজাবীন। তবে ২০১৭ সালের ঈদুল আজহায় মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘বড় ছেলে’তে অভিনয় করে সবচেয়ে বেশি প্রশংসা কুড়ান এই অভিনেত্রী।

Related

বিনোদন 8177955145173379087

সর্বশেষ খবর

    এক ক্লিকে বিভাগের খবর

    ফেসবুক


    item