বসুন্ধরার এমডি আনভীরের বিদেশযাত্রায় আদালতের নিষেধাজ্ঞা ভিডিও

রাজধানীর গুলশানে এক তরুণীকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিদেশযাত্রার ওপর নিষে...


রাজধানীর গুলশানে এক তরুণীকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিদেশযাত্রার ওপর নিষেধাজ্ঞা দিয়েছে আদালত।

পুলিশের আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার এ আদেশ দেয় ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালত।


এদিকে, সুরতহাল প্রতিবেদনে মোসারাত জাহান মুনিয়ার গলার বাম পাশে অর্ধচন্দ্রাকৃতি গভীর দাগ পাওয়ার কথা উল্লেখ করেছে পুলিশ। এদিকে, ময়নাতদন্ত শেষে মুনিয়ার মরদেহ গ্রামের বাড়ি কুমিল্লায় নিয়ে যায় তার স্বজনেরা।

রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে সোমবার সন্ধ্যায় উচ্চ মাধ্যমিকের ছাত্রী মোসারাত জাহান মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। সুরতহাল প্রতিবেদন তরুণীর গলার বাম পাশে ছিল গভীর কালো দাগের উল্লেখ আছে। এছাড়া তরুণীকে ধর্ষণ করা হয়ে থাকতে পারে, এমন আলামতও পাওয়া যায়। মৃত্যুর কারণ উদঘাটনে ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তরুণীর ওপর বিষপ্রয়োগ বা ধর্ষণের কোন ঘটনা ঘটেছে কিনা, তা জানতে ভিসেরা পরীক্ষা করা হচ্ছে ঢাকা মেডিকেলের ফরেনসিক বিভাগে

এদিকে ঘটনার পর গুলশান থানায় মুনিয়ার বোনের দায়ের করা আত্মহত্যা প্ররোচনার মামলার আসামি বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিদেশযাত্রার ওপর নিষেধাজ্ঞা চেয়ে মঙ্গলবার দুপুরে আদালতে আবেদন করে পুলিশ। ঢাকা মুখ্য মহানগর হাকিম আবু সুফিয়ান মোহাম্মদ নোমান শুনানির পর বিদেশযাত্রার ওপর নিষেধাজ্ঞা দেন। ৩০ এপ্রিলের মধ্যে মামলার প্রতিবেদন দাখিলেরও নির্দেশ দেয় আদালত।

মঙ্গলবার বিকেলে ময়নাতদন্ত শেষে মুনিয়ার মরদেহ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। গ্রামের বাড়ি কুমিল্লায় মুনিয়ার মরদেহ নিয়ে যায় স্বজনেরা।

Related

বাংলাদেশ 4935627853533884761

সর্বশেষ খবর

    এক ক্লিকে বিভাগের খবর

    ফেসবুক


    item