CLOSE ADS
CLOSE ADS

Advertisement

ময়মনসিংহে সেই শহীদ মিনার ফের গুঁড়িয়ে দিল দুর্বৃত্তরা

প্রকাশিতঃ সোমবার, ৪ জানুয়ারী, ২০২১ | বার পড়া হয়েছে Last Updated 2021-01-04T14:08:18Z
বিজ্ঞাপন
ময়মনসিংহের মুক্তাগাছা যাত্রাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার রাতের আধাঁরে ভেঙে গুঁড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। রোববার (৩ জানুয়ারি) উপজেলার ১০ নম্বর খেরুয়াজানী ইউনিয়নের যাত্রাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫২-এর ভাষা আন্দোলনের শহীদ মিনারটি ভাংচুর করা হয়।
বিজ্ঞাপন
স্কুলের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন হিরা বলেন, ‘৫২-এর ভাষা আন্দোলনের শহীদদের স্মরণে যাত্রাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার স্থাপন করা হয়। রোববার দিবাগত রাতে শহীদ মিনারটি ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা।’ সোমবার (৪ জানুয়ারি) সকালে বিষয়টি এলাকাবাসীর নজরে আসলে তারা স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন। ঘটনাস্থলে গিয়ে শহীদ মিনারটি ভাঙা অবস্থায় দেখতে পেয়ে মুক্তাগাছা থানা পুলিশকে অবহিত করা হয়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। স্কুলের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন আরও বলেন, ‘যারা শহীদ মিনার ভাঙচুর করেছেন তারা দেশের ভালো চান না। এটা একটা উস্কানিমূলক ঘটনা। আইনশৃঙ্খলা বাহিনী তৎপর হলেই অপরাধীরা ধরা পড়বে।’ গত বছরও এ শহীদ মিনারটি ভাঙচুর করা হয়েছিল। তখন এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল। তবে, তখন তদন্তের কোনো অগ্রগতি হয়নি।
বিজ্ঞাপন
এ বিষয়ে মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল-মুনসুর বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে শহীদ মিনারটি মেরামতের কাজ করা নির্দেশ দেয়া হয়েছে। এর আগেও এই শহীদ মিনারটি ভাঙচুর করা হয় জানিয়ে তিনি বলেন, এ কারণে স্কুলে সিসিটিভি ক্যামেরা লাগানো হবে। শহীদ মিনার ভাঙচুর করার ঘটনায় সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ এ ঘটনার তদন্ত করবে।
Comments
comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and Fulbaria Today does not endorse any of the readers’ comments.
  • ময়মনসিংহে সেই শহীদ মিনার ফের গুঁড়িয়ে দিল দুর্বৃত্তরা

Trending Now

Advertisement