ময়মনসিংহে এক দিনে করোনাভাইরাসে আক্রান্ত দুজনের মৃত্যু হয়েছে

ময়মনসিংহের সিভিল সার্জন এ বি এম মশিউল আলম বলেন, গতকাল সোমবার দুপুরে ত্রিশাল উপজেলায় একজনের মৃত্যুর পর নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসের উপস...


ময়মনসিংহের সিভিল সার্জন এ বি এম মশিউল আলম বলেন, গতকাল সোমবার দুপুরে ত্রিশাল উপজেলায় একজনের মৃত্যুর পর নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে ময়মনসিংহ শহরের এসকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিতে আসা আরেক আক্রান্ত ব্যক্তি রাত ১১টার দিকে মারা যান।

সিভিল সার্জন বলেন, ত্রিশালে ২০ বছর বয়সী এক তরুণ গতকাল নিজের বাড়িতে জ্বর–শ্বাসকষ্টে মারা যান। পরে স্বাস্থ্য বিভাগ তাঁর নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে পাঠায়। পরীক্ষা শেষে জানা যায়, তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। তিনি গাজীপুরের জৈনা বাজার এলাকায় ব্যবসা করতেন। সেখান থেকে এক সপ্তাহ আগে নিজের বাড়িতে যান। এ ছাড়া গতকাল রাতে করোনাভাইরাসে আক্রান্ত ৪০ বছর বয়সী এক ব্যক্তি এসকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে মারা যান।

এদিকে ময়মনসিংহ বিভাগের চার জেলায় গতকাল রাত পর্যন্ত নতুন করে আরও ১৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় দুজন ও ত্রিশালে একজন, শেরপুর জেলায় ৭ জন, নেত্রকোনা জেলায় ৫ জন এবং জামালপুর জেলায় একজন। ১৮৮ জনের নমুনা পরীক্ষার পর গতকাল সন্ধ্যায় ১৬ জনের করোনাভাইরাস শনাক্তের তথ্য জানায় ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাব।

ময়মনসিংহ বিভাগের চার জেলার এখন পর্যন্ত ১১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন। তাঁদের মধ্যে ময়মনসিংহ জেলায় ৩৬ জন, নেত্রকোনায় ২৯ জন, জামালপুরে ২৮ জন এবং শেরপুর জেলায় ২৪ জন। আর ময়মনসিংহ জেলায় এখন পর্যন্ত করোনাভাইরাসে তিনজনের মৃত্যু হয়েছে।


source : Prothamalo

Related

ময়মনসিংহ 4009874791639500413

সর্বশেষ খবর

    এক ক্লিকে বিভাগের খবর

    ফেসবুক


    item