CLOSE ADS
CLOSE ADS

Advertisement

ফুলবাড়িয়ার মডেল হবে হালিমা রহমত উল্লাহ দাখিল মাদ্রাসা – আলহাজ্ব এ.কে.এম রহমত উল্লাহ এমপি

প্রকাশিতঃ বুধবার, ৬ মার্চ, ২০১৯ | বার পড়া হয়েছে Last Updated 2019-03-06T08:09:07Z
বিজ্ঞাপন


ভাল কাজ আল্লাহ তাআলা-ই করান। বংশগত ঐতিহ্যের কারণেই আমি মানুষ কে খুব ভালবাসি, ঢাকা হতে গ্রামে এসেছি কাজ করতে, আমার কাজ করতে খুব ভালো লাগে। তাই অত্র হালিমা রহমত উল্লাহ দাখিল মাদ্রাসা ও এতিমখানার দায়িত্বভার নিয়েছি এবং এটি সরকারিকরণে চেষ্টা করবো। অত্র প্রতিষ্ঠানটিকে ফুলবাড়িয়ার মডেল মাদ্রাসা বানাবো। ঢাকা-১০ আসনে এমপি হয়ে খালেদা জিয়া কমিন্টমেন্ট অনুযায়ী কাজ করেন নাই কিন্তু আমি ব্যাপক কাজ করে চলছি। আমার বাপের নামে, স্ত্রীর নামে ও আমার নিজ নামে বহু প্রতিষ্ঠান আমি করেছি। আপনাদের এলাকাতেও অত্র প্রতিষ্ঠানটি করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।
মঙ্গলবার (৫ মার্চ) বেলা ৩টায় হালিমা রহমত উল্লাহ দাখিল মাদ্রাসা ও এতিমখানায় দু’দিন ব্যাপী ইসলামী মহা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ঢাকা-১০ আসনের এমপি আলহাজ¦ এ.কে.এম রহমত উল্লাহ এসব কথা বলেন।
পরিচালনা কমিটির সভাপতি মাও. নুরুল ইসলামের সভাপতিত্বে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী আ: মালেক সরকার, জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. ইমদাদুল হক সেলিম, জেলা পরিষদ সদস্য আলহাজ¦ তাজুল ইসলাম বাবলু, উপজেলা কমিউনিটি পুলিশিং হারুন অর রশিদ হারুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রাকিব প্রমুখ বক্তৃতা করেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন দাখিল মাদ্রাসার সুপার মো: মজিবুর রহমান। ৫ম ও ৮ম বৃত্তি, দাখিলে এ প্লাস অর্জনকারীদের পুরস্কার প্রদান করা হয়। এ ছাড়াও ৫জন হাফেজ ছাত্রের মধ্যে ৪জন কে পাগড়ি ও টুপি দিয়ে দিস্তারবন্দি করেন অতিথিবৃন্দ।
Comments
comments will be posted if they are on-topic and not abusive, moderation decisions are subjective. Published comments are readers’ own views and Fulbaria Today does not endorse any of the readers’ comments.
  • ফুলবাড়িয়ার মডেল হবে হালিমা রহমত উল্লাহ দাখিল মাদ্রাসা – আলহাজ্ব এ.কে.এম রহমত উল্লাহ এমপি

Trending Now

Advertisement