মাদ্রাসা শিক্ষকদের বেতন ও ঈদ বোনাসের চেক ছাড়

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরাধীন এমপিওভুক্ত মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের মে মাসের এমপিওর (বেতন-ভাতার সরকারি অংশ) চেক এবং ঈদুল ফিতর-২০১৮-এর উ...


মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরাধীন এমপিওভুক্ত মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের মে মাসের এমপিওর (বেতন-ভাতার সরকারি অংশ) চেক এবং ঈদুল ফিতর-২০১৮-এর উৎসব ভাতার চেক ছাড় হয়েছে। বৃহস্পতিবার (৭ জুন) অনুদান বণ্টনকারী রাষ্ট্রায়াত্ব চারটি ব্যাংকে চেক পাঠানো হয়েছে। ১৪ জুন পর্যন্ত শিক্ষক-কর্মচারীরা ঈদ বোনাসের টাকা তুলতে পারবেন।
মাদ্রাসা অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ শামসুজ্জামান দৈনিকশিক্ষা২৪ ডটকমকে এতথ্য নিশ্চিত করেছেন।
এমপিওর স্মারক নম্বরঃ ৫৭.২৫.০০০০.০০২.০৮.০০৪.১৭-১০০
বোনাসের স্মারক নম্বরঃ ৫৭.২৫.০০০০.০০২.০৮.০০৪.১৭-১০১এদিকে সাধারণ স্কুল,কলেজ ও কারিগরি শিক্ষকদের বেতন ও বোনাসের চেক ছাড় হয়েছে। যথাক্রমে ১১ ও ১৪ জুন পর্যন্ত স্ব স্ব অ্যাকাউন্ট থেকে বেতন-ভাতা তুলতে পারবে মর্মে দুই অধিদপ্তর থেকে ঘোষণা দিলেও ঈদের আগে ব্যাংক থেকে বেতন-বোনাস কিছুই পাবেন না মর্মে শিক্ষকরা আশঙ্কা করছেন। অতীতের তিক্ত অভিজ্ঞতায় তারা এমনটা আশঙ্কা করছেন। এমতাবস্থায় মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের বেতন বোনাসের চেক অদ্যাবধি ব্যাংকে না পাঠানোয় মন খারাপ করছেন তারা।
শিক্ষকদের ভোগান্তি কমানো ও মাদ্রাসা শিক্ষকদের উন্নতির লক্ষ্যে স্বতন্ত্র মাদ্রাসা অধিদপ্তর গঠন করা হলেও মহাপরিচালকসহ গুটিকয়েক কর্মকর্তার কারণে ভোগান্তি বেড়েছে মর্মে বিবৃতি দিয়েছেন একাধিক মাদ্রাসা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

Related

বাংলাদেশ 352790488205225992

সর্বশেষ খবর

    এক ক্লিকে বিভাগের খবর

    ফেসবুক


    item