শিক্ষা বোর্ড চেয়ারম্যানের সঙ্গে ফুলখড়ি’র সম্পাদকের সাক্ষাত

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ময়মনসিংহ এর নব নিযুক্ত চেয়ারম্যান ড. গাজী হাসান কামাল সাহবেরে সঙ্গে তাঁর অফিস কক্ষে গত সোমবার (২৮...


মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ময়মনসিংহ এর নব নিযুক্ত চেয়ারম্যান ড. গাজী হাসান কামাল সাহবেরে সঙ্গে তাঁর অফিস কক্ষে গত সোমবার (২৮ মে ) সকালে ফুলবাড়ীয়া থকেে প্রকাশতি সাপ্তাহকি ফুলখড়ি পত্রকিার সম্পাদক ও প্রকাশক, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি ও উপজলো র্দুনীতি প্রতরিোধ কমটিরি সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: নূরুল ইসলাম খান এক সৌজন্য সাক্ষাতে মলিতি হন এবং ফুলখড়ি পত্রকিা তুলে দনে।
উপজলো র্দুনীতি প্রতরিোধ কমটিরি উদ্যোগে উপজলো পরষিদ মলিনায়তনে সকল শক্ষিা প্রতষ্ঠিানরে প্রধানদরেকে নয়িে আসন্ন ঈদুল ফিতরের পর “র্দুনীতি বরিোধী সমাবশে ও শপথ গ্রহণ” অনুষ্ঠানে উপস্থতি থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়। এ আমন্ত্রণে তনিি সম্মতি জ্ঞাপন করনে। এর আগে দুপ্রকরে সা.সম্পাদক জলো র্দুনীতি দমন কমশিন (দুদক) এর সমন্বতি র্কাযালয়ে সম্মানতি উপ-পরচিালক জনাব জাহাঙ্গীর আলম এর সাথওে সাক্ষাত করে প্রােগামরে বষিয়ে কথা বললে তনিি প্রস্তুতি গ্রহণ করতে বলনে। এ সময় সাপ্তাহকি ফুলখড়ির বিজ্ঞাপন ব্যবস্থাপক ও দনৈকি জনতার ফুলবাড়ীয়া প্রতনিধিি মোঃ আঃ জব্বার উপস্থতি ছলিনে।

Related

ফুলবাড়ীয়া 6174464226181640293

আপনার মন্তব্য

emo-but-icon

সর্বশেষ খবর

    এক ক্লিকে বিভাগের খবর

    ফেসবুক

    সর্বশেষ খবর


    item