HEADLINE
---

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এইচএসসি পরীক্ষার্থীর এডমিট কার্ড পুড়িয়ে ফেললো এক যুবক

ঘটনাটি ঘটে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আছিম শাহাবুদ্দীন ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী মোসা: ফাতেমা আক্তার রুনার সাথে।
ফাতেমা আক্তার রুনার বাড়ি আছিম ইউনিয়ন এর তিতারচালা মধ্যপাড়া গ্রামে।।

বৃহস্পতিবার রাত ৩ টায় মেয়ের বাড়ি থেকে ঘরের বেড়া ভেঙ্গে এডমিট কার্ড টি চুরি করে নিয়ে যায় একই এলাকার যুবক খলিল মিয়া।এডমিট কার্ডের সাথে ছিলো আর ২ কপি এডমিট কার্ড এর ফটোকপি। যেগুলো ঐ যুবক আংশিক পুড়িয়ে ঘরের পিছনে রেখে যায়,আর অরিজিনাল কপি সাথে নিয়ে যায়।
যখন যুবকটি ঘরে ডুকে তখন সে আরো ২ টি মোবাইল ও ৮ হাজার টাকা সাথে নেয় এবং যখন আরো একটি ফোন নিতে যায় তখন মেয়ের কনুই এর সাথে ওর হাত লেগে যায় এবং মেয়ে সাথে সাথে সজাগ হয়ে যায়। যার ফলে খলিল মিয়া পালিয়ে চলে যায়।দীর্ঘদিন ধরে খলিল মিয়া, মেয়ে ফাতেমা আক্তার রুনাকে বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো এবং রাস্তাঘাটে তাকে বিভিন্ন ভাবে বিরক্ত করতো।এমন কি বিভিন্ন ভাবে হুমকি দিতো। এরকম চলার পর দেখা যায় মেয়েটির বাড়ি থেকে বের হওয়াই বন্ধ হয়ে যায়। ২৮ তারিখ রোজ বৃহস্পতিবার শাহাবুদ্দীন ডিগ্রি কলেজে এইচএসসি পরিক্ষার এডমিট আনতে যায় ফাতেমা আক্তার রুনা। তখন খলিল মিয়া রুনাকে কলেজে দেখে এবং ওকে সবসময় নজরে রাখে।যখন সে এডমিট কার্ড টি ফটোকপি করে তখন ও সে তাকে নজরে রেখেছিলো।যার ফলে রাতে সে এই এডমিট কার্ডটি চুরি করে ফেলে।।
সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তার কাছে বিনীত আবেদন করেছে মেয়ের সহপাঠীরা যাতে করে এর একটা সুষ্ঠু বিচার করে মেয়েটিকে পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়।।

একটি মন্তব্য পোস্ট করুন
Close Ads