বাকৃবিতে গাঁজাসহ দুই শিক্ষার্থী আটক

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ক্লাস রুমের সামনে বসে গাঁজা বানানোর সময় দুই শিক্ষার্থীকে হাতেনাতে আটক করেছেন বিশ্ববিদ্যালয়ের ন...



বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ক্লাস রুমের সামনে বসে গাঁজা বানানোর সময় দুই শিক্ষার্থীকে হাতেনাতে আটক করেছেন বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কাউন্সিলের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আব্দুল আলীম। বুধবার সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের করিডোর থেকে ওই দুই শিক্ষার্থীকে আটক করা হয়।
আটকরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের প্রথম সেমিস্টারের শিক্ষার্থী আব্দুল হান্নান ও সজল ঘোষ। এর মধ্যে অভিযুক্ত হান্নান বাকৃবি ছাত্রলীগের সদস্য।
গাঁজা বানানোর বিষয়টি স্বীকার করে তারা দুজনই বলেন, আমরা ফ্যাকাল্টির করিডোরে গাঁজা বানাচ্ছিলাম। কিন্তু গাঁজা খাইনি। ওই সময় স্যার আমাদের দেখে ফেলেন এবং স্যার আমাদের নিরাপত্তা শাখায় ধরে নিয়ে আসেন।
নিরাপত্তা কাউন্সিলের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আব্দুল আলীম বলেন, আমি ভেটেরিনারি করিডোর দিয়ে যাচ্ছিলাম তখন দেখি দুই শিক্ষার্থী গাঁজা বানাচ্ছে। আমি তাদেরকে ডাক দিলে তারা আমার কাছে না এসে ক্লাসে গিয়ে লুকায়। পরে আমি তাদেরকে ক্লাস থেকে নিরাপত্তা শাখায় ধরে নিয়ে আসি।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক বলেন, তারা এখন নিরাপত্তায় শাখায় অবস্থান করছে। অভিভাবক আসলে তাদেরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হবে এবং পরবর্তীতে পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হবে।

Source : ময়মনসিংহ প্রতিদিন

Related

ময়মনসিংহ 3744970226994253939

সর্বশেষ খবর

    ফেসবুক


    item